যানজট নিরসনে বিশেষ ভূমিকা রাখায় নিসচা সম্মাননা পেলেন চকরিয়ার পিএনও মাসউদ মোরশেদ

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া পৌরশহরে যানজট নিরসনে বিশেষ ভূমিকা রাখায় নিসচা সম্মাননা পেয়েছেন চকরিয়া পৌর নির্বাহী অফিসার (পিএনও) মো. মাসউদ মোরশেদ।   

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে নিসচা চকরিয়া উপজেলা শাখার সভাপতি সোহেল মাহমুদের নেতৃত্বে চকরিয়া পৌরসভা কার্যালয়ে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

পিএনও মাসউদ মোরশেদ চকরিয়া নিরাপদ সড়ক চাই (নিসচা) উপদেষ্টা হিসেবেও দীর্ঘদিন দায়িত্ব পালন করে যাচ্ছেন। 

নিসচার তরফ থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণকালে পৌর নির্বাহী অফিসার মাসউদ মোরশেদ বলেন, চকরিয়া পৌরশহরকে যানজট মুক্ত করার জন্য স্থানীয় এমপি, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, পৌর প্রশাসন, গাড়ির মালিক সমিতির সাথে যৌথ মিটিং করা খুবই জরুরি হয়ে পড়েছে। চেষ্টা চালিয়ে যাচ্ছি। 

তিনি বলেন, অতীতের ন্যায় সংগঠনটির সবধরনের যৌক্তিক দাবির সাথে মৌন সম্মতি রয়েছে। তারই ধারাবাহিকতায় নিসচার যাবতীয় কর্মকান্ডে আমার সর্বোচ্চ সহযোগিতা অব্যাহত থাকবে।

এসময় পৌরসভার প্যানেল মেয়র ফোরকানুল ইসলাম তিতু, নিসচা সাধারণ সম্পাদক হুমায়ুন রশিদ, দুর্ঘটনা অনুসন্ধান ও গবেষণা বিষয়ক সম্পাদক সাংবাদিক এম. রিদুয়ানুল হক, কার্যকরী সদস্য জগদীশ বড়ুয়া ও সবুজ বড়ুয়া প্রমুখ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: