জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে চকরিয়ায় দুই দিনব্যাপি শিশু কিশোর ক্রীড়া সম্পন্ন

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) :

খেলাধুলায় পিছিয়ে পড়া অনগ্রসর শিশু কিশোরদের মাঝে ক্রীড়া চর্চা জাগ্রত রাখতে ও ক্রীড়া প্রতিভা অন্বেষনে কক্সবাজার জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে চকরিয়ায় দুই দিনব্যাপি শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। 

সোমবার (১৩ ফেব্রুয়ারি) এবং মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) চকরিয়া পৌরশহরের শেখ রাসেল মিনি স্টেডিয়াম ও চকরিয়া সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ইউনিসেফ বাংলাদেশ’র পারস্পারিক সহযোগিতায় ফুটবল, ক্রিকেট, ব্যাডমিন্টন, ভলিবল ও কাবাডি ৫টি ইভেন্টে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

এতে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়, খুটাখালী উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং খেলাধুলার প্রতি অনীহা ও অসচ্ছল ছিন্নমূল শিশু-কিশোরদের ক্রীড়ায় আগ্রহ বাড়াতে অংশগ্রহণ নিশ্চিত করা হয়। দুই দিনব্যাপি এ ক্রীড়া প্রতিযোগিতার সার্বিক তত্ত্বাবধান করেন কক্সবাজার জেলা ক্রীড়া অফিসার মো. মাঈন উদ্দিন মিলকি।

সোমবার মগবাজার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেপি দেওয়ানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকয়িয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম। 

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট ক্রীড়াবিদ আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাহাতুজ্জামান দিপু, চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. নুরুল আবছার। অতিথিবৃন্দ খেলোয়াড়দের সাথে নিয়ে শান্তির পায়রা কবুতর উড়িয়ে শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতার আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করেন। 

এসময় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আবদুল মতিন, চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব সিরাজ আহমদ, ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন, চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান আরিফ, ইউনিসেফ কক্সবাজারের প্রতিনিধি দেবী শ্রী সেনসহ ক্রীড়া সংশ্লিষ্ট বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রতিটি ইভেন্টের খেলা শেষে বিজয়ীদের মাঝে ক্রেস্ট ও ক্রীড়া সামগ্রিসহ বিভিন্ন পুরস্কার বিতরণ করা হয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: