চকরিয়া উপজেলা প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতির নির্বাচনে সিরাজুল ইসলাম সদস্য নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া উপজেলা প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতি লিমিটেড (রেজিঃ নং- ২৫৪৪) প্রকাশ চকরিয়া প্রবাসী ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে বিপুল ভোটে সদস্য নির্বাচিত হয়েছেন মো. সিরাজুল ইসলাম। 

শনিবার (৭জানুয়ারি) চকরিয়া পৌরশহরের সায়মাপ্লাজাস্থ সমিতির নিজস্ব কার্যালয়ে উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে তিনি হাতপাতা প্রতীক নিয়ে ২৬৭ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন। 

নবনির্বাচিত সদস্য সিরাজুল ইসলাম চকরিয়া প্রবাসী ইউনিয়ন চকরিয়া শাখার সাবেক আহবায়ক বর্তমান কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. আবদুল হামিদের ছোটভাই। 

তিনি নির্বাচন পরবর্তী মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করে বলেন, আমি চকরিয়া উপজেলার দেশে ও বিভিন্ন রাষ্ট্রে অবস্থানরত রেমিটেন্স যোদ্ধা সকল প্রবাসীদের কাছে কৃতজ্ঞ। যারা নিজেদের পবিত্র আমানত ভোট দিয়ে আমাকে আপনাদের প্রতিনিধিত্ব করতে নির্বাচিত করেছেন; তাদের সকলের প্রতি আন্তরিক শুভেচ্ছা রইলো। তিনি অর্পিত এ দায়িত্ব যথাযথভাবে পালনে সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। 



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: