চকরিয়ায় ৫শতাধিক শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দিলেন ইউএনও জেপি দেওয়ান

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস): 

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ২০২২-২৩ অর্থ বছরের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় চকরিয়ায় সাড়ে ৫শত শীতার্ত মানুষের হাতে শীতের কম্বল তুলে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান। 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দিনভর উপজেলার বিভিন্ন এলাকা সরেজমিন ঘুরে বেড়িয়ে অসহায় গরিব হতদরিদ্র শীতার্ত মানুষগুলোর খোঁজ নিয়ে তীব্র শীতে তাদের কষ্ট লাঘবে শীতবস্ত্র (কম্বল) বিতরণের এ কার্যক্রম পরিচালনা করেন তিনি। 

শীতবস্ত্র বিতরণ পরবর্তী গণমাধ্যমে উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান বলেন, এই প্রচণ্ড শীতে কোনো দুঃস্থ পরিবার যেন কষ্ট না পায়, সেজন্য তাদের পাশে শীতবস্ত্র (কম্বল) নিয়ে দাঁড়িয়েছি। আজ (মঙ্গলবার) চকরিয়া উপজেলার জলদাস সম্প্রদায়, ভিক্ষুক ও প্রতিবন্ধীদের মাঝে ৫৫০টি কম্বল বিতরণ করা হয়। তন্মধ্যে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ও কৈয়ারবিল ইউনিয়নে ৪৫০টি পরিবার এবং উপজেলা পরিষদ এলাকায় ১০০টি অসহায় ও নিঃস্ব পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। এভাবেই শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান। 

এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. আবু হাসনাত সরকার, উপজেলা সহকারী সমাজসেবা অফিসার মো. তৈয়ব আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অধিদপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর বাবুল কান্তি চৌধুরীসহ সংশ্লিষ্ট দপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্টাফরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: