চকরিয়ায় শীতার্তদের মাঝে লন্ডন প্রবাসী জামাল চৌধুরীর শীতবস্ত্র বিতরণ

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) : 

চকরিয়া পৌসভার বিভিন্ন স্থানে অসহায় হতদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন ইমপ্লিমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান লন্ডন প্রবাসী চকরিয়ার কৃতী সন্তান বিশিষ্ট সমাজসেবক ও দানবীর এম.ডি জামাল চৌধুরী। 

সোমবার (২৩ জানুয়ারি) পৌরসভার ১নং ওয়ার্ড কাজীর পাড়া স্টেশনে ইমপ্লিমেন্ট ফাউন্ডেশনের আয়োজনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ ও মুরব্বীরা উপস্থিত ছিলেন। এতে পৌর এলাকার ১, ২, ৩ ও ৮নং ওয়ার্ডের অবহেলিত সমাজের পিছিয়ে পড়া গরীব অসহায়  ৫শতাধিক মানুষদের মাঝে এসব শীত নিবারণী কম্বল বিতরণ করেন তিনি।

লন্ডন প্রবাসী এম.ডি জামাল চৌধুরী বলেন, আমি দীর্ঘসময় ধরে নিজ এলাকার বাইরে স্বপরিবারে সুদুর লন্ডনে বসবাস করলেও; জন্মস্থানের মানুষগুলোর ভালবাসা আমাকে বারবার দেশের মাটিতে নিয়ে আসে। শুনেছি এই তীব্র শীতে হতদরিদ্র সমাজের পিছিয়ে পড়া মানুষগুলো অনেক কষ্টের মধ্যে দিনাতিপাত করছে। তাদের মধ্যে অনেকের শীতবস্ত্র কেনার সামর্থও নেই। 

তাই সামাজিক দায়বদ্ধতা থেকে প্রবাসী জীবন লন্ডন থেকে ছুটে এসে আমার ব্যাক্তিগত তহবিল থেকে এলাকার শীতার্ত অসহায় দুঃস্থ নারী-পুরুষদের জন্য সাধ্যমতো কম্বল নিয়ে আমি তাদের পাশে দাঁড়িয়েছি। তিনি আরও বলেন, আমি এলাকার স্কুল, মাদরাসা, মসজিদের উন্নয়ন কার্যক্রমসহ সমাজের পিছিয়ে থাকা মানুষগুলোকে স্বাবলম্বী করতে তাদের পাশে সবসময় ছিলাম, আছি, ভবিষ্যতেও থাকবো। আমার পক্ষ থেকে এ ধরনের মানবিক সহায়তা কার্যক্রম দেশের যে কোন দুর্যোগ ও সংকট মুহুর্তে অব্যাহত থাকবে।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: