চকরিয়া উপজেলা প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতির বর্ষপূর্তি ও সাধারণ সভা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া উপজেলা প্রবাসী কল্যাণ একতা সমবায় সমিতি লিঃ (চকরিয়া প্রবাসী ইউনিয়ন) এর ২য় বর্ষপূর্তি ও বার্ষিক সাধারণ সভা শনিবার (২৮ জানুয়ারি) সায়মা প্লাজা ভবনের ছাদে অনুষ্ঠিত হয়েছে।  

সমিতির সভাপতি মুবিনুল ইসলাম মুবিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিদুয়ানুল হক নিরবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম। তিনি সমিতির কর্মকর্তা ও অতিথিদের সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে বর্ষপূর্তি অনুষ্ঠানের কেক কাটেন।    


বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা সমবায় অফিসার জাহাঙ্গীর আলম, কোনাখালী ইউপি চেয়ারম্যান দিদারুল হক সিকদার, বরইতলী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সালেকুজ্জামান, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান খ.ম আওরঙ্গজেব বুলেট ও কক্সবাজার জেলা পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি আলহাজ্ব হায়দার আলী।

এসময় সমিতির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও দেশে অবস্থানরত বিভিন্ন রাষ্ট্রের প্রবাসীরা উপস্থিত ছিলেন। বর্ণাঢ্য অনুষ্ঠানে সমিতির পক্ষ থেকে অতিথিদের হাতে বিশেষ সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: