চকরিয়ায় জাতীয় সমাজসেবা দিবসের র‌্যালি ও আলোচনা সভা

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) : 

“উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে চকরিয়ায় নানান কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে জাতীয় সমাজসেবা দিবস। 

সোমবার (২জানুয়ারি) সকাল ১১টায় চকরিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে এক বর্ণাঢ্য র‌্যালি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে র‌্যালিটি উপজেলার মোহনা মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ানের সভাপতিত্বে ও উপজেলা সহকারী সমাজসেবা অফিসার মো. তৈয়ব আলীর সার্বিক তত্ত্বাবধানে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলম। 

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী ও বিএমচর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। 

এসময় উপজেলা সমাজসেবা অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।   



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: