হিফজুল কুরআন প্রতিযোগিতায় মাদরাসা হযরত ওসমান (রাঃ) হেফজখানার চার শিক্ষার্থীর কৃতীত্ব

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ায় হিফজুল কুরআন প্রতিযোগিতায় দ্বিতীয় স্থানসহ অভাবনীয় সাফল্য অর্জন করেছে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগর মাদরাসা হযরত ওসমান (রাঃ) হেফজখানা ও এতিমখানার চার শিক্ষার্থী। 

শনিবার (১৪ জানুয়ারি) উপজেলার শাহারবিল ইউনিয়নের মাইজঘোনা ইসলামী আদর্শ ছাত্র ও যুব সংগঠনের উদ্যোগে অষ্টমতম হিফজুল কুরআন প্রতিযোগিতায় এ কৃতীত্ব অর্জন করে। চার কৃতী শিক্ষার্থীরা হলো- ২০পারা গ্রুপে মোহাম্মদ আশরাফুল ইসলাম ইমন (দ্বিতীয় স্থান অর্জনকারী) ও মোহাম্মদ সাজেদুল ইসলাম এবং ১০পারা গ্রুপে আবু সাঈদ মোহাম্মদ তানজিম ও মোহাম্মদ আবুজর গেফারি। 

এতে আশরাফুল ইসলাম ইমন দ্বিতীয় স্থান অধিকারের স্বীকৃতি স্বরূপ সনদপত্রসহ নগদ ৩হাজার টাকা এবং বাকীরা সনদসহ বিশেষ পুরস্কার লাভ করেন। তাদের সার্বিক তত্ত্বাবধান করেন মাদরাসার প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মাওলানা এইচ.এম জাহেদ চৌধুরী (মাতারবাড়ি)। 

এদিকে দ্বিতীয় স্থানসহ চার শিক্ষার্থী অভাবনীয় সাফল্য অর্জন করায় তাদের উত্তরোত্তর সফলতা কামনা করে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা মোহাম্মদ আবদুর রউফ মনছুর ও পরিচালনা কমিটির সেক্রেটারি মুহাম্মদ মসহিন উদ্দিন মিঠু।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: