ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক টিপু চট্টগ্রামে সংবর্ধিত

উন্নয়নের মহাসড়ক ভিশন ২০৪১ বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার সারথি হতে নিজেকে নিবেদিত রাখতে চাই ---আবদুল বারেক টিপু 

নিজস্ব প্রতিবেদক : 

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নবমনোনীত সহ-সম্পাদক চকরিয়া ডুলাহাজারার কৃতি সন্তান আব্দুল বারেক টিপুকে সংবর্ধনা দিয়েছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ। 

শুক্রবার (৯ডিসেম্বর) বিকাল ৪টায় নগরীর কাপ্তাই রাস্তার মাথার মোড় এলাকায় চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ নেতা আসাদ বিন ইকবাল ও মহানগর ৫নং ওয়ার্ড ছাত্রলীগের আহবায়ক মোস্তফা কামালের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছায় বরণের মাধ্যমে এ সংবর্ধনা প্রদান করা হয়। 

এসময় চাঁন্দগাও থানা ছাত্রলীগের নেতা সাহেদ রনি, সাইফুল হক তুষার, নয়ন, রুবেল, জাহেদসহ বিভিন্ন ওয়ার্ড ও ইউনিট কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

সংবর্ধিত অতিথির বক্তব্যে, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের নবমনোনীত সহ-সম্পাদক ছাত্রনেতা আব্দুল বারেক টিপু বলেন, উন্নয়নের মহাসড়ক ভিশন ২০৪১ বাস্তবায়নে দেশকে এগিয়ে নিতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে তারই সারথি হতে একজন ছাত্রলীগ কর্মী হিসেবে নিজেকে নিবেদিত রাখতে চাই। একঝাঁক রাজপথের একনিষ্ঠ সহযোদ্ধা কর্তৃক আজকের সংবর্ধনা আমাকে মুগ্ধ করেছে। আমি আজীবন আপনাদের ভালোবাসার এ ঋণে আবদ্ধ থাকবো। 

আপনাদের সহযোগিতায় আমার নিজ এলাকা চকরিয়া তথা পর্যটন রাজধানী কক্সবাজারসহ বিশেষ করে চট্টগ্রাম অঞ্চলের ছাত্রসমাজের সামগ্রিক অসংগতি লাঘবে বঙ্গবন্ধুর আদর্শের পরিচ্ছন্ন ছাত্র রাজনীতি প্রতিষ্ঠিত করতে প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের পতাকা তলে থেকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবো। তিনি সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করেন। 

পাশাপাশি এতো সুন্দর আয়োজনে সংবর্ধিত করার জন্য চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের নেতা আসাদ বিন ইকবাল ও মোস্তফা কামালসহ অন্যান্য নেতাকর্মীর প্রতি অশেষ কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জ্ঞাপন করেন ছাত্রলীগ নেতা আব্দুল বারেক টিপু।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: