চকরিয়ার আব্দুল বারেক টিপু ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক মনোনীত

নিজস্ব প্রতিবেদক : 

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর শাখার সহ-সম্পাদক হিসেবে মনোনীত হয়েছে চকরিয়ার সুপরিচিত ছাত্রনেতা আব্দুল বারেক টিপু। গত ১১নভেম্বর-২০২২ইং তারিখ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মো. ইব্রাহীম হোসেন ও সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান হৃদয় সাক্ষরিত একটি সাংগঠনিক প্যাডে বিষয়টি নিশ্চিত করা হয়। 

নম্র-ভদ্র আব্দুল বারেক টিপু ডুলাহাজারা ইউনিয়ন ছাত্রলীগের জনপ্রিয় ছাত্রনেতা হিসেবে পরিচিত। তিনি চকরিয়ার ছাত্র রাজনীতির অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দীর্ঘদিন থেকে ঢাকায় অবস্থান করার সুবাধে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগে সময় দিয়ে আসছেন। এরই ধারাবাহিকতায় মহানগর উত্তর ছাত্রলীগে সহ-সম্পাদক পদে মূল্যায়িত হন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

এদিকে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সম্পাদক হিসেবে মনোনীত করায় সংশ্লিষ্ট শাখার সংগ্রামী সভাপতি মো. ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক মো. সাইদুর রহমান হৃদয়কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ছাত্রনেতা আব্দুল বারেক টিপু। 

তিনি সকলের দোয়া কামনা করে বলেন, আমি যেনো বাংলাদেশ ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে কাজ করে যেতে পারি; এ জন্য সহযোগিতা প্রত্যাশা করছি (জয় বাংলা, জয় বঙ্গবন্ধু)।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: