চকরিয়ায় শাহজালাল ইসলামী ব্যাংকের ১৩৯তম শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া পৌর শহরের জনতা শপিং টাওয়ারে শুভ উদ্বোধন করা হয়েছে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ১৩৯তম শাখা। বুধবার (২৮ডিসেম্বর) ব্যাংক মিলনায়তনে বর্ণাঢ্য অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন চিরিঙ্গা মাদরাসার ছাত্র হাফেজ মুহাম্মদ রিয়াজ উদ্দিন। 

হেড অফিসের এসইভিপি মো. শামসুদ্দোহা শিমুর সঞ্চালনায় ও শাখা ব্যবস্থাপক মো. মিজানুল করিমের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান এসইভিপি রাশেদ সরওয়ার। তিনি অতিথিসহ উপস্থিত সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে স্বাগত বক্তব্য রাখেন। 

এতে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম এমপি। তিনি বক্তব্যে ও ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে চকরিয়া শাখার উদ্বোধন করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, চকরিয়া পৌরসভার মেয়র মো. আলমগীর চৌধুরী ও পেকুয়া উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম মিনু। 

শুভেচ্ছা বক্তব্য রাখেন চকরিয়া ইউনিক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আখতার আহমদ, বহদ্দারকাটা মাদরাসার পরিচালক মাওলানা হোসাইন আহমদ ও সাংবাদিক এ.কে.এম নাছির উদ্দিন। এসময় ব্যাংকের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-স্টাফসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমান্য লোকজন উপস্থিত ছিলেন।   


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: