চকরিয়ায় বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় উদ্ভাবনী প্রজেক্টে চকরিয়া কোরক বিদ্যাপীঠ চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার বিজ্ঞান মেলায় উপজেলা পর্যায়ে উদ্ভাবনী প্রজেক্টে চ্যাম্পিয়ন ও বিজ্ঞান প্রজেক্ট উপস্থাপনে দ্বিতীয় হয়েছে চকরিয়া কোরক বিদ্যাপীঠ। এছাড়া বিজ্ঞান কুইজে তৃতীয় এবং অংশগ্রহণের জন্য বিশেষ সম্মাননা পুরস্কার লাভ করে প্রতিষ্ঠানটি।

মঙ্গলবার (১৫ নভেম্বর) চকরিয়া উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিজ্ঞান মেলায় এ সফলতা অর্জন করে। সকাল দশটা থেকে শুরু হওয়া বিকাল সাড়ে চারটায় পুরস্কার বিতরণের মাধ্যমে সমাপ্ত দিনব্যাপী বিজ্ঞান মেলার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান। 

এতে উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিশিষ্ট শিক্ষাবিদরা উপস্থিত ছিলেন। অতিথিবৃন্দ বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষক প্রতিনিধির হাতে কৃতিত্বের সম্মাননা পুরস্কার তুলে দেন।

চকরিয়া কোরক বিদ্যাপীঠের ক্ষুদে বিজ্ঞানী টিমের সার্বিক তত্ত্বাবধান করেন সহকারী প্রধান শিক্ষক মোঃ ফজলুল কাদের ও ক্রীড়া শিক্ষক মোঃ আনসারুল করিম। 

এদিকে বিজ্ঞান মেলায় চকরিয়া উপজেলা পর্যায়ে উদ্ভাবনী প্রজেক্টে চ্যাম্পিয়নসহ চার ক্যাটাগরিতে সফলতা অর্জন করায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চকরিয়া কোরক বিদ্যাপীঠ পরিচালনা কমিটির সভাপতি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট ক্রীড়াবিদ আলহাজ্ব ফজলুল করিম সাঈদী ও বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মোঃ নুরুল আখের।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: