চিকিৎসার জন্য ক্যান্সারে আক্রান্ত শিশু মোবারকের দরকার অনেক টাকা!

চকরিয়া টাইমস : 

তিন বছরের ছোট্ট শিশু মোবারকের পা গেলো ক্যান্সারে, চিকিৎসার জন্য দরকার অনেক টাকা। বিত্তবানদের সহযোগিতা পেলে রও কিছুদিন সুস্থভাবে বাচঁতে পারবে মোবারক। 

চকরিয়ায় ক্যান্সারে আক্রান্ত ছেলেকে বাঁচাতে আকুতি জানালেন হতভাগা বাবা ইব্রাহিম। 

মরণ ব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে ৩ বছরের শিশু মোহাম্মদ মোবারক হোসাইনের ডান পা অবশেষে কেটে ফেলা হয়েছে। এ নিষ্পাপ অবুঝ শিশুটি এখন তার দুই হাতে ভর দিয়ে এক পায়ে দাঁড়াতে পারে।

মোবারক হোসাইন কক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউপির ৯নং ওয়ার্ড ভিলেজার পাড়া এলাকার বাসিন্দা হত-দরিদ্র দিনমজুর মোহাম্মদ ইব্রাহিমের ছেলে। 

এ জন্মদাতা পিতা গত একবছর যাবত ছেলে সুস্থ হবে আশায় সমস্ত টাকা পয়সা ছেলের চিকিৎসায় খরচ করলেও মোবারক হোসাইনের ডান পা অবশেষে কেটে ফেলতে হয়েছে।  বর্তমানে এখন তিনি নিঃস্ব প্রায়।

ইব্রাহিম আরও জানান, তার ছেলে বাঁচতে চায়, চিকিৎসকরা বলেছেন, উন্নত চিকিৎসার জন্য শিশু মোবারককে দেশের বাহিরে নিতে হবে, চিকিৎসা করাতে হবে, সে ক্ষেত্রে অনেক টাকার প্রয়োজন, চিকিৎসার জন্য সমাজের হৃদয়বান ও বিত্তবান ব্যক্তিদের কাছে আর্থিক সাহায্যের করুণ আকুতি জানিয়েছেন হতভাগা এ বাবা।

শিশু মোবারক হোসাইন কথা বলতে জানলেও কথা বলেনা, কিছু জিজ্ঞাসা করলে নীরব থাকে শুধু হাউ মাউ করে কান্নাকাটি করে কি যেন বলতে চায়! 

অতি সম্প্রতি সময়ে ঘটে যাওয়া ঘূর্ণিঝড় সিত্রাং এর প্রভাবে বাড়িটাও ভেঙ্গে গেছে। এখন সহায় সম্বল বলতে তেমন কিছু অবশিষ্ট নেই তার। ইব্রাহিমের চারটি সন্তান রয়েছে। সকলের দোয়া ও সহযোগিতায় মরণব্যাধি ক্যান্সার থেকে শিশু মোবারক সুস্থ হলে তার অন্য  ছেলেগুলোর মত মোবারক হোসাইনকে হাফেজ খানায় ভর্তি করাবেন।

শিশুটিকে সাহায্য পাঠাতে চাইলে পিতা; মোহাম্মদ ইব্রাহিম হিসাব নং-০২০০০১৮৮২২৮৫৫, অগ্রণী ব্যাংক চকরিয়া, আজিজনগর শাখা। অথবা ব্যক্তিগত বিকাশ নম্বর-০১৮৮৩৩৬৬৪১৫।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: