সমাজসেবায় বিশেষ অবদান রাখায় এ্যাওয়ার্ড পেলো চকরিয়ার হাছান মুনিরী

চকরিয়া টাইমস : 

চকরিয়ায় সমাজসেবায় বিশেষ অবদান রাখায় এ্যাওয়ার্ড পেয়েছেন চকরিয়ার তরুণ সমাজসবেক ও ব্যবসায়ী হাফেজ মুহাম্মদ হাছান মুনিরী। রোববার (২০ নভেম্বর) সিজেএফবি'র ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাজধানী সেগুনবাগিচা কেন্দ্রীয় কচি-কাঁচার মেলা মিলনায়তনে “নদী ও পরিবেশ রক্ষায় আমাদের করণীয়” শীর্ষক আলোচনা সভা, গুণীজন সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে স্বীয় কর্মের স্বীকৃতি স্বরূপ তিনি এ পুরস্কার লাভ করেন। 

সিজেএফবি উপদেষ্টা কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টে র বিচারপতি এস.এম মজিবুর রহমান। তিনি চকরিয়ার তরুণ সমাজসেবক ও ব্যবসায়ী মুহাম্মদ হাছান মুনিরীর হাতে সনদপত্রসহ সিজেএফবি পার্সোনালিটি এ্যাওয়ার্ডটি তুলে দেন। 

বিশিষ্ট শিক্ষাবিদ ও নজরুল গবেষক প্রফেসর ড.শহীদ মনজুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সদস্য শামসুল আলম দুদু এমপি। 

এছাড়া অর্থমন্ত্রণালয় অতিরিক্ত সচিব  পীরজাদা শহীদুল হারুন, বাংলাদেশ পুলিশের এডিশন্যাল এসপি কবি মোঃ নুরুল ইসলাম বিপিএম ও বাংলাদেশ টেলিভিশনের দেশবরেণ্য গীতিকার হাসান মতিউর রহমানসহ দেশের সুপরিচিত কবি, সাহিত্যিক, সাংবাদিক, রাজনীতিবীদ, আইনজীবী, বিশিষ্ট ব্যক্তিবর্গ বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: