উপজেলা পর্যায়ে বিজ্ঞান প্রজেক্টে চকরিয়া গ্রামার স্কুল চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার বিজ্ঞান মেলায় উপজেলা পর্যায়ে বিজ্ঞান প্রজেক্ট উপস্থাপনে চ্যাম্পিয়ন হয়েছে চকরিয়া গ্রামার স্কুল। মঙ্গলবার (১৫ নভেম্বর) চকরিয়া উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ দিনব্যাপী বিজ্ঞান মেলায় এ সফলতা অর্জন করে। 

উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ানের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিশিষ্ট শিক্ষাবিদরা উপস্থিত ছিলেন। অতিথিবৃন্দ বিজয়ী শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষক প্রতিনিধির হাতে কৃতিত্বের সম্মাননা পুরস্কার তুলে দেন। 

এছাড়া প্রতিষ্ঠানটি উদ্ভাবনী প্রজেক্ট উপস্থাপনে দ্বিতীয়, বিজ্ঞান কুইজে (মো. মাহির কবির) দ্বিতীয় এবং অংশগ্রহণের জন্য বিশেষ সম্মাননা পুরস্কার লাভ করে।

চকরিয়া গ্রামার স্কুলের সিনিয়র শিক্ষক নুরুল আবছার, সোহেল ইসলাম ও শাহনেওয়াজ সুমন ক্ষুদে বিজ্ঞানী টিমের সার্বিক তত্ত্বাবধান করেন। 

এদিকে বিজ্ঞান মেলায় চকরিয়া উপজেলা পর্যায়ে বিজ্ঞান প্রজেক্ট উপস্থাপনে চ্যাম্পিয়নসহ চার ক্যাটাগরিতে সফলতা অর্জন করায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চকরিয়া গ্রামার স্কুলের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম। তিনি জেলা পর্যায়ে সফলতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।    


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: