ঘরোয়া ক্রিকেট লীগে ২৫৮রান ও ২১টি উইকেট নিয়ে চমকে দিলো চকরিয়ার ছেলে জয়

স্পোর্টস রিপোর্টার : 

রাজধানী ঢাকায় সদ্য সমাপ্ত দেশের ঘরোয়া ক্রিকেট লীগে চমক সৃষ্টি করেছে চকরিয়া ছেলে সাঈদ হোসেন জয়। কক্সবাজার জেলার প্রথম এবং একমাত্র ক্রিকেটার হিসেবে ঢাকা ক্রিকেট লীগে ২শতাধিক রান এবং ২০টির অধিক উইকেট গড়ার এ কৃতিত্ব অর্জন করে তিনি। তাক লাগিয়ে দিয়েছে তার একের পর এক সাফল্য। 

লীগ খেলে নিজ কোটায় জমা করেন ২৫৮ রান। তৎমধ্যে রয়েছে একটি ম্যাচে সর্বোচ্চ ৫৭সহ দুইটি অর্ধশত রানের স্কোর। একজন কৌশলী ও শান্ত মেজাজি ডানহাতি ক্রিকেটার জয় এ লীগে ব্যাটিং ও বোলিং দুটোতেই রেখেছেন প্রতিভার সাক্ষর। 

প্রতিপক্ষের উইকেট উদ্ধারে আপোসহীনতার ভূমিকায় এ অলরাউন্ডার। অসাধারণ নৈপূণ্যে ১৩টি ম্যাচে খেলেন ১২টি ইনিংস। একটি ম্যাচে সর্বোচ্চ ১৯রান খরচ করে তুলে নেন ৪টি উইকেট। 

পুরো লীগে ২১টি উইকেট নিয়ে রেকর্ড গড়েন প্রতিভাধর ক্রিকেটার জয়। ধারাবাহিক ম্যাচের পরতে পরতে গড়েন নান্দনিক ক্যারিয়ার। ক্রিকেটার সাঈদ হোসেন জয় বঙ্গবন্ধু আদর্শের একনিষ্ঠ কর্মী চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন জয়নালের সুযোগ্য ছেলে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: