চকরিয়ার হারবাংয়ে পুকুরে গোসল করতে নেমে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার হারবাংয়ে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মো. মোরশেদ (২৪) নামে চট্টগ্রাম কলেজের ডিগ্রি পাস কোর্সের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। 

বুধবার (১২ অক্টোবর) দুপুরে উপজেলার হারবাং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক সংলগ্ন কিল্লার পূর্বপাড়া রওশন আলী জামে মসজিদের পুকুরে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

শিক্ষার্থী মোরশেদ চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের মুসলিমপাড়ার বাসিন্দা মোঃ দিলু হোসেনের ছেলে। সে পড়ালেখার পাশাপাশি হারবাং আদর্শ একাডেমিতে শিক্ষকতা করতেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, মোঃ মোরশেদ বাড়ি সংলগ্ন মসজিদের পুকুরে গোসল করতে যায়। গোসল শেষে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন বিভিন্নভাবে খোঁজ নেয়।  এতে তার কোন সন্ধান মিলেনি। পরে মসজিদের মুসল্লিরা পুকুরে অজু করতে গেলে মোরশেদের ভাসমান মৃতদেহ দেখতে পায় এবং পরিবারের লোকজনের সহযোগিতায় লাশটি উদ্ধার করা হয়। এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মুহাম্মদ মিরাজ।

উল্লেখ্য, মোর্শেদ ২০১৫ সালে হারবাং হামেদিয়া মাদরাসা থেকে দাখিল এবং ২০১৭ সালে চট্টগ্রাম হাজী মোহাম্মদ মহসিন কলেজ থেকে কৃতীত্বের সাথে এইচএসসি পাশ করে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: