শিক্ষানুরাগি জিয়াবুল চকোরী পৌর আদর্শ শিক্ষা নিকেতনের সভাপতি মনোনীত

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া পৌরসভার স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান চকোরী পৌর আদর্শ শিক্ষা নিকেতনের সভাপতি মনোনীত হয়েছেন চকরিয়া পৌরসভার সাবেক কাউন্সিলর বিশিষ্ট শিক্ষানুরাগি মো. জিয়াবুল হক। 

তিনি দীর্ঘদিন ধরে সমাজসেবার পাশাপাশি বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে সুনাম ও সফলতার সহিত দায়িত্ব পালন করে আসছেন। তরুণ জননেতা জিয়াবুল হক শাহারবিল ইউনিয়নের রামপুরস্থ মাতামুহুরী দাখিল মাদরাসার সভাপতি হিসেবেও দ্বীনি শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছেন। 

এদিকে চকোরী পৌর আদর্শ শিক্ষা নিকেতনের সভাপতি মনোনীত করায় শিক্ষানুরাগি জিয়াবুল হককে বিভিন্ন অভিনন্দন জানিয়েছেন। এর প্রত্যুত্তরে শিক্ষাবান্ধব জননেতা জিয়াবুল হক কৃতজ্ঞতা প্রকাশ করেন বলেন, আপনাদের এ ভালোবাসা আমাকে অনুপ্রাণিত করে সামনে এগিয়ে চলার সাহস যোগাবে। 

সকলেই আমার জন্য আন্তরিকভাবে দোয়া করবেন; যাতে এই শিক্ষাপ্রতিষ্ঠানে মানসম্মত পাঠদান নিশ্চিত করতে পারি। একইসাথে সর্বোচ্চ প্রচেষ্টার মাধ্যমে এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা নৈতিকতা সম্পন্ন ভালো কিছু অর্জন করে মানুষের মতো মানুষ হতে পারে; সেই সহযোগিতাও কামনা করছি অভিভাবক মহলসহ সকলের কাছে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: