খুটাখালীতে পিতাকে কুপিয়ে জখম করল ছেলে

নিজস্ব প্রতিবেদক : 

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালীতে ছেলের ধারালো দা’য়ের কুপে পিতা জখম হয়েছে। স্থানীয়রা জখমী ব্যক্তিকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহত ব্যক্তির অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।

শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে  উপজেলার খুটাখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ড মাইজপাড়ায় এ ঘটনা ঘটে। জখমী ব্যক্তির নাম সেলিম মুর্শেদ এম এ মাহবুব (৫০)। তিনি বর্নিত ইউনিয়নের মৃত আবদু ছালামের পুত্র।

স্থানীয়রা জানান, সাংসারিক কলহ নিয়ে সেলিম ও তার স্ত্রীর মধ্যে বনিবনা নেই দীর্ঘদিন ধরে। তাদের সংসারে দুটি ছেলে সন্তান রয়েছে। প্রায় সময় ছেলেরা বাবার কাছ থেকে টাকা দাবী করে। এতে করে পিতা-পুত্রের মধ্যে বাকবিতন্ডা হয়। 

 ছেলে সৈয়দ মাহবুব মাসুম (২২) পিতাকে এর আগেও কয়েক দফে মারধর করে। প্রায় সময় ছেলের উত্তেজিত ভাব ও হিংস্রতা বুঝতে পেরে সেলিম মুর্শেদ বাড়িতে ঘুমান না। পাশ্ববর্তী চাচার বাড়িতে অবস্থান করে খাওয়া-দাওয়া করেন।

ঘটনার দিন বিকেলে চাচার বাড়ী থেকে নিজ বাড়িতে আসেন। এ সময় পূর্ব থেকে উৎপেতে থাকা তার ছেলে মাসুম ধারালো দা নিয়ে সেলিম মুর্শেদকে মাথায় কুপিয়ে জখম করে। প্রত্যক্ষদর্শীরা রক্তাক্ত জখম অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসে। তবে এ ব্যাপারে অভিযুক্ত মাসুমের কোন বক্তব্য পাওয়া যায়নি।

সেলিম মুর্শেদের জেঠাত ভাই ছোটন জানান, আমার ভাইকে মাথায় কুপিয়ে মারাত্মক জখম করে। সদর  হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। তার ছেলে এমনতর নিষ্টুরতা করেছে আপনারা দেখলে অবাক হবেন। 

বোন ইয়াছমিন ও মর্জিনা জানান, ছেলের এমন কান্ড দেখে আমরা স্তম্ভিত হয়েছি। তারা কি পশু। আমার ভাইকে যে বা যারা কুপিয়ে জখম করেছে আমি তাদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমুলক শাস্তি চাই।

চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী জানান, লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: