চকরিয়ায় যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর বিশাল র‌্যালি

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া পৌরসভা যুবদলের উদ্যোগে যুব, ঐক্য, প্রগত’র এ মূলমন্ত্রকে ধারণ করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী নানান কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল ১০টায় চকরিয়া পৌর যুবদলের ব্যানারে চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় রাস্তার মাথা থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।  বিশাল র‌্যালির অগ্রভাগে নেতৃত্ব দেন চকরিয়া পৌরসভা যুবদলের সভাপতি সাবেক ছাত্রনেতা শহিদুল ইসলাম ফোরকান ও সাধারণ সম্পাদক এডভোকেট মনোহর আলম মনু।  র‌্যালিটি পৌরশহরের কক্সবাজার-চট্টগাম মহাসড়ক প্রদক্ষিণ করে সরকারি হাসপাতালের মাঠে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।   

বর্ণাঢ্য র‌্যালিতে চকরিয়া পৌরসভা যুবদলের সিনিয়র সহ-সভাপতি জিয়া উদ্দিন বাবলু, সহ-সভাপতি নুরুল আলম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইউনুস, সিনিয়র যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম জুয়েল, যুগ্ম সম্পাদক রায়হানুল হক রিপনসহ পৌরসভা এবং ওয়ার্ড যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

সমাবেশে বক্তারা বলেন, মহান স্বাধীনতার ঘোষক সাবেক রাষ্ট্রপতি বীর উত্তম শহীদ জিয়াউর রহমান ১৯৭৮ সালের এই দিনে যুবদল প্রতিষ্ঠা করেন। দেশের জনস্বার্থে সর্বাত্মক আন্দোলনে প্রস্তুত রয়েছে পৌরসভা যুবদল। বর্তমান সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। মানুষের মৌলিক অধিকার ও বাকস্বাধীনতা হরণ করেছে। দেশের মানুষ আজ জেগে ওঠেছে। বিএনপির নেতাকর্মীদের হত্যা করে আন্দোলন বন্ধ করা যাবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেন।  বক্তারা, গণআন্দোলনের মাধ্যমে জনগণের সরকার প্রতিষ্ঠায় যুবসমাজসহ সকলকে ঐক্যবদ্ধ ভূমিকা পালনের আহবান জানান। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: