ফেনী জেলাকে ৩-০ গোলে হারিয়ে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় বিভাগীয় চ্যাম্পিয়ন

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) : 

৪৯তম জাতীয় স্কুল মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতার ফুটবলে বিভাগীয় চ্যাম্পিয়ন হয়েছে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় ফুটবল দল। শনিবার (১৫অক্টোবর) চট্টগ্রাম ক্যান্টনমেন্ট পাবলিক কলেজ মাঠে বিভাগীয় পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। 

এতে ফেনী জেলাকে ৩-০ গোলে হারিয়ে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। 

এরআগে রাঙ্গামাটি জেলাকে ৬-০ গোলে হারিয়ে সেমিতে এবং সেমিফাইনালে খাগড়াছড়ি জেলাকে ৩-০ গোলে পরাজিত করে ফাইনালে উন্নীত হয় বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়া দলটি। 

দলটির সার্বিক তত্ত্বাবধান করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব সিরাজ আহমদ ও প্রধান শিক্ষক এ.বি.এম দিদারুল ইসলামসহ ক্রীড়া সংশ্লিষ্ট শিক্ষকরা। 

এদিকে কক্সবাজার জেলার প্রতিনিধিত্বকারী চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় ফুটবল দল বিভাগীয় চ্যাম্পিয়ন হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন স্থানীয় এমপি জাফর আলম, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ক্রীড়াবিদ ফজলুল করিম সাঈদী, উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী ও চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুল আবছার। অভিনন্দনদাতারা চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় ফুটবল দলের উত্তরোত্তর সফলতা ও সমৃদ্ধি কামনা করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: