চকরিয়ার মজিদিয়া মাদরাসা সুপারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়ার মজিদিয়া দারুচ্ছুন্নাহ্ পৌর দাখিল মাদরাসার সুপার মাওলানা মো. নুরুল আবছার ছিদ্দিকীর বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে জেল সাজাসহ বিভিন্নভাবে হয়রানি করায় প্রতিবাদ সমাবেশ করেছে সংশ্লিষ্ট মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীরা।  মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল ৯টায় মাদরাসা কার্যালয়ের সামনে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

মাওলানা আব্দুর রহমান হেলালীর সভাপতিত্বে ও মাওলানা মোঃ রুহুল কাদেরের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন মাদরাসার শিক্ষক মাওলানা মো. কুতুব উদ্দিন, মাওলানা রুহুল আমিন মুকুল, ক্বারী আবু তালেব, মাস্টার মো. জালাল উদ্দিন প্রমুখ। 

এসময় শিক্ষিকা ফিরোজা আক্তার, শিক্ষিকা জুলফি বেগম, শিক্ষিকা খাইরুন্নেছা, অফিস সহকারী শাহাব উদ্দিন, হাফেজ নুরুল ইসলাম ও মোঃ শোয়াইবসহ শিক্ষক- কর্মচারী ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, মাদরাসার সম্মানিত সুপার ও সদস্য সচিব মাওলানা মোঃ নূরুল আবছার ছিদ্দিকীর মানহানি ও হয়রানি করার কুমতলবে বিভিন্ন লোক থেকে আর্থিক ফায়দা হাসিলের লক্ষ্যে পরিকল্পিত ভাবে সাজানো করা হয়েছে।  জি আর মামলা নং ১৪২/২২ ইং এর বাদী জনৈক আরিফুল্লাহ্ এর নিজের স্ত্রী ব্লেড দিয়ে নিজের মাথায় একে ফার্মের মুরগী জবাই করে মুরগীর রক্ত মাথায় ঢেলে দিয়ে তারপর হাসপাতালে ভর্তি দেখায় থানায় মামলা দায়ের করেন। 

সুপার সাহেব ও প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন করার জন্য বাদী আরিফুল্লাহ্ বিভিন্ন লোক থেকে আর্থিক ফায়দা হাসিলের লক্ষ্যে দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র শুরু করছে।  

বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, অথচ ঘটনার দিন ওই সময়ে আমরা সবাই মিলে ২৬ মার্চ যথাযোগ্য মর্যাদায় পালন করি।  সেইদিন সবাই বক্তব্য রাখার পর সুপার মাওলানা মোঃ নূরুল আবছার ছিদ্দিকী সমাপনী আলোচনা শেষে মাওলানা মোঃ আব্দুর রহমান হেলালী দেশের উন্নয়ন ও জাতির শান্তি কামনা করে আল্লাহর দরবারে মোনাজাত পরিচালনা করেন। তাই শিক্ষার মানোন্নয়ন ও প্রতিষ্ঠানের সুনাম ধরে রাখতে শতভাগ মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য কর্তৃপক্ষের বরাবর শিক্ষক কর্মচারিরা জোর দাবি জানান। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: