চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর বুলবুলের ইন্তিকাল

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা এস.এম জাহাঙ্গীর আলম বুলবুল (৬০) পৌর এলাকার ভরামুহুরীস্থ নিজ বাসভবনে ইন্তিকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। 

একাধিক সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল দশটার দিকে নিজ বাসার বাথরুম থেকে পরিত্যক্ত অবস্থায় এলাকাবাসী লাশটি উদ্ধার করে। স্থানীয়দের ধারণা, জাহাঙ্গীর বুলবুল বাথরুমে স্টোক করে মারা গিয়েছেন। পরিবারের  অন্যান্য সদস্যরা চট্টগ্রাম শহরে বসবাস করায় বাড়িতে আর কেউ থাকায় তিনি কখন মারা যান; তা জানা যানা যায়নি। তবে তিনি গত কয়েকদিন আগেই মারা গেছেন বলে মন্তব্য করেন স্থানীয় এলাকাবাসী। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির জানান, চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বুলবুলের লাশ দরজাবদ্ধ বাসভবনে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তিনি ধারণা করেন, ওনি ৪দিন আগে হয়তো স্ট্রোক করে মারা গেছেন। 

জননেতা জাহাঙ্গীর বুলবুল মৃত্যুকালে স্ত্রী, সন্তান ও রাজনৈতিক সহযোদ্ধাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ একাধিক জঠিল রোগে ভুগছিলেন। 

গতকাল শুক্রবার মাগরিবের নামাযের পর উপজেলার বিএমচর ইউনিয়নের বিএমচর উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার সর্বস্তরের জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গসহ শোকাহত জনতার ঢল নামে। পরে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা মরহুমের লাশ। 

এদিকে চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর বুলবুলের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চকরিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব রেজাউল করিম, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, সাধারণ সম্পাদক চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকসুদুল হক ছুট্টু, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাউছার উদ্দিন কছির, চকরিয়া পৌর যুবদলের সভাপতি শহিদুল ইসলাম ফোরকান প্রমুখ ব্যক্তিবর্গ। শোকদাতাগণ মরহুমের রুহের মাগফিরাত এবং জান্নাতের সর্বোচ্চ মর্যাদা কামনা করেন।



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: