চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় জেলা চ্যাম্পিয়ন

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) : 

৪৯তম জাতীয় স্কুল-মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতার ফুটবলে কক্সবাজার জেলা পর্যায়ের ফাইনাল খেলায় কক্সবাজার সরকারি বালক উচ্চ বিদ্যালয়কে ৩-০ গোলে হারিয়ে জেলা চ্যাম্পিয়ন হয়েছে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়।  

বুধবার (১৪ সেপ্টেম্বর) কক্সবাজার সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।  খেলা শেষে জেলা প্রশাসকের প্রতিনিধি, জেলা শিক্ষা অফিসার মো. নাছির উদ্দিন ও জেলা ক্রীড়া অফিসার মো. মাঈন উদ্দিন মিলকিসহ অতিথিবৃন্দ খেলায় বিজয়ী ও বিজিতদলের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ও রানার্স ট্রফিসহ বিভিন্ন পুরস্কার তুলে দেন।  

এদিকে জেলা চ্যাম্পিয়ন হওয়ায় চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় ফুটবলদলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব সিরাজ আহমদ ও বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এ.বি.এম দিদারুল ইসলাম।  অভিনন্দনদাতারা দলটির উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।  


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: