কুরআনের সমাজ প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলনের কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে : চকরিয়ায় জেলা আমীর

সংবাদ বিজ্ঞপ্তি: 

জামায়াতে ইসলামীর দেশব্যাপী সাংগঠনিক ও বায়তুলমাল পক্ষ উপলক্ষে চকরিয়া উপজেলার কাকারা ইউনিয়ন শাখার উদ্যোগে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) স্থানীয় মিলনায়তনে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

কাকারা ইউনিয়ন সভাপতি মাওলানা মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল আলমের সঞ্চালনায় কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা জামায়াতের আমীর অধ্যক্ষ মাওলানা নুর আহমদ আনোয়ারী।  

তিনি তার বক্তব্যে বলেন, কুরআনের সমাজ প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলনের কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। মহান আল্লাহর নির্দেশিত পথে জীবন পরিচালনার জন্য আল কুরআন মানবজাতিকে হাতছানি দিয়ে ডাকছে। এ জন্য প্রয়োজন জামায়াতবদ্ধ জীবন। তিনি বলেন, জামায়াত ইসলামীর পতাকাতলে সমবেত হয়ে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার কাজকে পাড়ায় মহল্লা ছড়িয়ে দিতে হবে। জামায়াত নেতা নুর আহমদ আনোয়ারী বলেন, জাহেলী যুগে নারীদের জীবন্ত কবর দেয়া হতো।  ইসলাম তথা মুহাম্মদ (সঃ) সেই জাহেলী যুগের অবসান ঘটিয়েছে। ইসলামই নারী সমাজের সবচেয়ে বেশি অধিকার নিশ্চিত করেছে। তাই কুরআনের সমাজ প্রতিষ্ঠায় আজকের ইসলামপ্রিয় দ্বীনি আন্দোলনের কর্মীদের সংঘবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। 

কর্মী সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, চকরিয়া উপজেলা উত্তর আমীর মাওলানা ছাবের আহমদ ফারুকী, কক্সবাজার শহরের নায়েবে আমীর আব্দুল্লাহ আল ফারুক ও চকরিয়া উপজেলা কর্মপরিষদ সদস্য মাস্টার মোহাম্মদ হোছাইন। শুরুতে কুরআন থেকে দারস পেশ করেন চকরিয়া উলামা বিভাগের সভাপতি মাওলানা শাহাদাত হোসেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: