সঠিক লক্ষ্যে পৌঁছাতে ত্যাগের দৃষ্টান্ত স্থাপন করতে হবে -শামসুল আলম বাহাদুর

নিজস্ব প্রতিবেদক : 

শ্রমিক কল্যাণ ফেডারেশন ককসবাজার জেলা সভাপতি শামসুল আলম বাহাদুর বলেন, সাংগঠনিক জীবন মানেই বিপ্লবের জীবন। বিপ্লবের জন্য চাই সমাজ সংস্কারের ব্রতী একদল কঠিন আত্মত্যাগী মানুষ। আর এ জন্য চাই যোগ্য ও দূরদর্শী নেতৃত্ব এবং আনুগত্যশীল ও নিবেদিতপ্রাণ কর্মী। পরহেযগারিতা, ঐক্য, নিষ্ঠাসহ যাবতীয় ভাল গুণাবলীর সমাবেশ ঘটলেই কেবল একজন কর্মী,আল্লাহর উপর ভরসা করে দুনিয়ার সমস্ত বাধার মুকাবিলা করে সামনে এগিয়ে যাওয়ার সৎসাহস রাখে। 

সে সৎসাহসী কর্মির মাধ্যমে আদর্শ প্রতিষ্ঠা করতে হবে এজন্য চাই ত্যাগ। ত্যাগী কর্মী বা দায়িত্বশীল ছাড়া সঠিক লক্ষ্যে পৌঁছানো যায় না। ত্যাগের অনুপম দৃষ্টান্ত ছাড়া কোন ইতিহাসই রচিত হয়নি। তাই বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন এর প্রত্যেক ইউনিয়ন নেতৃবৃন্দকে এই মহতী তথা ইসলামী শ্রমনীতি বাস্তবতায়নের আন্দোলনে কাজে অগ্রণী ভূমিকার মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে। 

কেন্দ্র ঘোষিত সাংগঠনিক ও চাঁদা পক্ষ পালন উপলক্ষে 

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলার উখিয়া উপজেলার উদ্যেগে আয়োজিত ইউনিয়ন নেতৃবৃন্দ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। 

উপজেলা সভাপতি সারোয়ারুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমান উল্লাহর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা সাংগঠনিক সম্পাদক এম ইউ বাহাদুর ও জেলা আইন বিষয়ক সম্পাদক মুহাম্মাদ শাহজাহান। 

আরো উপস্থিত ছিলেন কোর্টবাজার সাংগঠনিক ইউনিয়ন সভাপতি হাফিজুর রহমান, পালংখালী ইউনিয়ন সভাপতি নাছির উদ্দীন, রত্না পালং ইউনিয়ন সভাপতি আরাফাত হোছাইন, শ্রমিকনেতা আজিজুর রহমান, নুরুল ইসলাম, আবদুল হামিদ, মিজানুর রহমান, আবছার হোসেন প্রমূখ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: