শ্রমজীবী মানুষের মুক্তির কল্যাণে সংগ্রাম চালিয়ে যেতে হবে -বীর মুক্তিযোদ্ধা আবু তাহের খান

 বার্তা পরিবেশক : 

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু তাহের খান বলেছেন, আল্লাহর দেয়া বিধান অনুযায়ী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম প্রদর্শিত পথে বাংলাদেশের সর্বস্তরের শ্রমিক-কর্মচারীদের ন্যায়সংগত অধিকার আদায়ের মাধ্যমে ইনসাফভিত্তিক শান্তিময় সমাজ কায়েমের চেষ্টা করে আল্লাহর সন্তুষ্টি ও পরকালীন সফলতা লাভই হতে হবে আমাদের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। 

তাই আসুন দুনিয়া ও আখিরাতের একমাত্র শান্তি ও মুক্তির পথ ইসলামের জন্য নিজেদের জীবনকে উৎসর্গ করার লক্ষ্যে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের পতাকাতলে সমবেত হয়ে নির্যাতিত বঞ্চিত শ্রমজীবী ও মানবতার মুক্তির অবিরাম সংগ্রাম চালিয়ে যাই। 

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন কক্সবাজার জেলার মাসিক উপজেলা প্রতিনিধি সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

জেলা সভাপতি শামসুল আলম বাহাদুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ মহসিনের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন 

জেলা সাংগঠনিক সম্পাদক এম ইউ বাহাদুর, অর্থ সম্পাদক জসিম উদ্দিন, সদর উপজেলা সভাপতি মোস্তাক আহমেদ, ককসবাজার শহর সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহজাহান, পর্যটন অঞ্চল সভাপতি মুহাম্মদ শাহজাহান, কুতুবদিয়া উপজেলা সহ-সভাপতি এডভোকেট সেলিম উদ্দিন, রামু উপজেলা সভাপতি মোক্তার আহমেদ, টেকনাফ উপজেলা সভাপতি কলিম উল্লাহ বাহারী, উখিয়া উপজেলা সাধারণ সম্পাদক আমান উল্লাহ, টেকনাফ উপজেলা সাধারণ সম্পাদক যইনত উল্লাহ, নির্মাণ সেক্টর সভাপতি মুহাম্মদ আলী প্রমূখ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: