চকরিয়ার মজিদিয়া মাদরাসায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া পৌরসভায় ৮নং ওয়ার্ডে মনোরম পরিবেশে অবস্থিত মজিদিয়া দারুচ্ছুন্নাহ্ পৌর দাখিল মাদরাসা মিলনায়তনে স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

সোমবার (১৫আগস্ট) মাদরাসা সুপার ও সদস্য সচিব মাওলানা মোঃ নূরুল আবছার ছিদ্দিকীর সভাপতিত্বে ও মাওলানা রুহুল আমিন মুকুলের পরিচালনায় সরকারি নির্দেশনা মোতাবেক পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন মাদরাসা ম্যানেজিং কমিটি সভাপতি ও চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মুজিবুল হক মুজিব। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন মাওলানা মোঃ রুহুল কাদের। এসময় মাস্টার মোঃ রেজাউল করিম, শিক্ষিকা ফিরোজা আক্তার, শিক্ষিকা জুলফি বেগম, শিক্ষিকা খাইরুন্নেছা, কারী আবু তালেব, মাস্টার মোঃ জালাল উদ্দিন, মাও নুরুল হাকিম, হাফেজ নুরুল ইসলাম, হাফেজ রিফাতুল ইসলাম মোঃ শোয়াইব প্রমুখ উপস্থিত ছিলেন। 

আলোচনা সভায় বক্তারা- শেখ মজিবুর রহমানসহ স্বপরিবারে ১৬ জন সদস্যকে হত্যাকারীদের অসমাপ্ত বিচার সমাপ্ত করার আহবান জানান। 

পরে শহীদের আত্মার মাগফিরাত এবং জীবিতদের দীর্ঘায়ূ কামনাপূর্বক দেশের উন্নয়ন, শৃংখলা ও জাতির শান্তি কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া মুনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ আব্দুর রহমান হেলালী। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: