চকরিয়া পিএনও'র সাথে নিরাপদ সড়ক চাই নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত ও মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক : 

নিরাপদ সড়ক চাই (নিসচা)'র চকরিয়া উপজেলা শাখার উপদেষ্টা "চকরিয়া পৌরসভার পৌর নির্বাহী অফিসার (পিএনও) মাসুদ মোর্শেদের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভা করেছেন নিরাপদ সড়ক চাই নেতৃবৃন্দ। 

রোববার (২১আগস্ট) দুপুরে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে নিসচা নেতৃবৃন্দ এ সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এতে চকরিয়া পৌরশহরকে যানজট ও সড়ক দূর্ঘটনামূক্ত করতে ১১টি প্রস্তবনা তুলে বেশকিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে খোলামেলা মতবিনিময় করা হয়।

নিসচা চকরিয়া শাখার সভাপতি সোহেল মাহমুদের নেতৃত্বে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন চকরিয়া পৌর কাউন্সিলর নুরুস শফি, নিসচা চকরিয়ার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ফারুক রানা, দূর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক এম. রিদুয়ানুল হক, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শাহাজালাল শাহেদ, সমাজ কল্যান ও ক্রীড়া সম্পাদক, শাহরিয়ার 

মাহমুদ রিয়াদ, কার্যকরী সদস্য সূধির চন্দ্র দাশসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

এসময় নিসচা প্রতিনিধি দলের প্রস্তাবনার প্রেক্ষিতে উপদেষ্টা চকরিয়া পৌর নির্বাহী অফিসার মাসুদ মোর্শেদ মুক্ত আলোচনায় চকরিয়া পৌরশহরকে যানজটমুক্ত করতে মেয়র মহোদয় এবং ব্যক্তিগত সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশ্বস্ত করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: