ঈদগাঁওতে প্রশাসনিক অভিযান : তিন লক্ষাধিক টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক : 

কক্সবাজারের ঈদগাঁও বাজারে লাইসেন্স বিহীন ও অস্বাস্থ্যকর পরিবেশে হাসপাতাল পরিচালনার বিরুদ্ধে প্রশাসনিক অভিযান পরিচালিত হয়েছে।

শনিবার (২০আগস্ট) বিকেলে ভ্রাম্যমান আদালতের এ অভিযান পরিচালনা করেন কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকারিয়া।

এ সময় ছাগল বাজার সংলগ্ন কামাল টাওয়ারের নিচ তলার ঈদগাঁও  ফিজিওথেরাপি সেন্টারকে ৩০ হাজার টাকা, একই ভবনের দ্বিতীয় তলায় ডাক্তার দুলালী জান্নাতের ব্যবস্থাপনায় পরিচালিত ঈদগাঁও মা ও শিশু ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, উক্ত টাওয়ারে অবস্থিত হাড় ভাঙ্গা ও জোড়া রোগের চিকিৎসক ডাক্তার বজলুর রহিম (শাহেদ) কে ২৫ হাজার টাকা এবং ডিসি রোডে ডাক্তার আবদুর রহিম আমানি পরিচালিত জমজম হাসপাতালকে ২ লাখ টাকা সহ মোট তিন লক্ষ পাঁচ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। 

অভিযান কালে বেশ কয়েকটি ফার্মেসি পরিদর্শন করেন সংশ্লিষ্টরা। এসময় কক্সবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার- পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ আলী এহসান, স্যানিটারি ইন্সপেক্টর জহরলাল পাল এবং ঈদগাঁও থানার এসআই আব্দুর রহিম, এস আই মিরাজসহ একদল পুলিশ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: