চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও গণভোজ

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস বিস্তারিত কর্মসূচির মধ্যদিয়ে চিরিঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বরে সম্পন্ন হয়েছে।  

শনিবার (২০ আগস্ট) সকাল সাতটায় খতমে কুরআন, মিলাদ ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে কর্মসূচির শুরু হয়। সকাল সাড়ে সাতটায় নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করা হয়। সকাল আটটায় জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন এবং কালো ব্যাজ ধারণ ও মাইকে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার করা হয়। সকাল সাড়ে আটটায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও শোক রেলী বের করা হয়। 

সকাল নয়টায় চিরিঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ নুরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ আলহাজ্ব জাফর আলম সিআইপি'র সার্বিক তত্ত্বাবধানে এবং সাবেক ছাত্রনেতা এডভোকেট জিয়া উদ্দিন বাবলুর সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমপি। 

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জামাল হোসেন চৌধুরী ও বিআরডিবি চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আলহাজ্ব আব্দুল হাকিম কন্ট্রাক্টর। 
এসময় ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আবছার, চিরিঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নাছির উদ্দিন, এমইউপি রেজাউল করিম, ইউনিয়ন যুবলীগের সভাপতি এডভোকেট জিয়াবুল হক, ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক এম.ডি আরিফুল ইসলাম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসমাইলসহ আওয়ামী অংগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

পরে উপস্থিত সকলের মাঝে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকীর গণভোজ পরিবেশন করে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: