চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল মজিদের মায়ের ইন্তিকাল

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল মজিদের মাতা খালেদা বেগম (৫৫) চট্টগ্রাম আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে শনিবার (২৩ জুলাই) ইন্তিকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন শ্বাসকষ্ট ও কিডনি রোগে ভুগছিলেন। 

খুটাখালীর হাফেজ আবদুল হাই পীরের একনিষ্ঠ মুরিদ ধর্ম প্রচারক খালেদা বেগম চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডস্থ নামার চিরিঙ্গার বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী মো. এজাহার আহমদের সহধর্মীনি। তিনি ৬ ছেলে ও ৬ মেয়ে সন্তানের জননী।

জনশ্রুতি রয়েছে, দ্বীন ধর্মের প্রচার প্রসারে তিনি দীর্ঘদিন ধরে মানুষের বাড়ি বাড়ি গিয়ে নারীদের নিয়ে জিকির মাহফিলসহ শরীয়াহ'র মাসলা মাসায়েলের বিভিন্ন বিষয়ে তালিম দিতেন। 

পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েক সপ্তাহ ধরে সাংবাদিক আবদুল মজিদের মাতা শারীরিকভাবে বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। এসব রোগ প্রকট আকার ধারণ করলে উন্নত চিকিৎসার জন্য চকরিয়ার ক্লিনিক থেকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হয়। ভর্তি করা হয় আন্দরকিল্লা জেনারেল হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হলে লাইফ সাপোর্টে রাখা হয়। শনিবার রাত সাড়ে ৯টার দিকে হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

এদিকে রোববার (২৪ জুলাই) সকাল ১০টায় চকরিয়া পৌর এলাকার নামার চিরিংগা জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমার নামাযে জানাযা অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে নিশ্চিত করা হয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: