হাজী কুতুব উদ্দিন চকরিয়া কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি মনোনীত

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া কাঠ ব্যবসায়ী সমিতির কার্যকরী কমিটির সভাপতি মনোনীত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব মো. কুতুব উদ্দিন।

শনিবার (২৩জুলাই) বিকাল ৩টায় চকরিয়া কাঠ ব্যবসায়ী সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে তিনি আগামী দুই বছরের জন্য সমিতির কার্যকরী পর্ষদের সভাপতি মনোনীত হন।

কমিটির অন্যান্য পদের কর্মকর্তারা হলেন- উপদেষ্টা মো. আব্দুল করিম, মো. নাছির উদ্দিন, সহ-সভাপতি মো. মোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জাফর আহমদ, সহ-সাধারণ সম্পাদক মো. ইকবাল, অর্থ সম্পাদক সিরাজ উদ্দিন আহমদ ও সদস্য নাছির উদ্দীন।

বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব কুতুব উদ্দিন চট্টগ্রাম নর্দান পাবলিক স্কুল এন্ড কলেজ, চকরিয়ার হাজিয়ান ইসলামিয়া দাখিল মাদরাসা ও দক্ষিণ হাজিয়ান পুরাতন জামে মসজিদের পরিচালনা পর্ষদের সভাপতি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন আসছেন।

তিনি ফাঁসিয়াখালী ইউনিয়নবাসীসহ চকরিয়া উপজেলার সর্বমহলে মানবিক সমাজ কর্মী হিসেবে পরিচিত। আলহাজ্ব মো. কুতুব উদ্দিন ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন। জনগণের অপ্রত্যাশিত বিপুল সংখ্যক ভোটে তিনি দ্বিতীয় হন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: