চকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক : 


চকরিয়ার ঐতিহ্যবাহী শিক্ষা ও সমাজকল্যাণমূলক ছাত্রদের সংগঠন চকরিয়া ছাত্র কল্যাণ ফোরামের ২০২২-২০২৩ সালের পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। এতে এ কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয় বলে সংগঠনের নিজস্ব ফেসবুক পেইজ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।   

গঠিত অনুমোদিত কমিটিতে শহিদুল ইসলাম আল জায়েদকে সভাপতি ও ইয়াছিন আরাফাতকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির অন্যান্য পদের কর্মকর্তারা হলেন- সহ-সভাপতি আবিদ আহমেদ, সহ-সভাপতি খায়মুল মাহমুদ ছোটন, সহ-সভাপতি মোশারফ হোসাইন সিহাব, যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাকিব, যুগ্ম সাধারণ সম্পাদক মাজেদ বিন মুনির, অর্থ সম্পাদক আবু হানিফ মাহমুদ, সহ-অর্থ সম্পাদক ইমরুল হাসান, সাংগঠনিক সম্পাদক তামজীদ উল্লাহ তামিম, সহ-সাংগঠনিক সম্পাদক সাকিব হোসাইন, ছাত্র কল্যাণ সম্পাদক নাজমুদ্দীন সায়েম, প্রচার সম্পাদক রিয়াজ আহমেদ জিসান, অফিস সম্পাদক আব্দুল্লাহ আল ছোয়াদ ও সিনিয়র সদস্য ওয়াজেদুল আকবর মুরাদ।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: