চকরিয়ায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের অনুর্ধ্ব ১৭ বালকদের বাছাই ১১মে

নিজস্ব প্রতিবেদক : 

স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল অনুর্ধ্ব-১৭ বালক টুর্নামেন্ট ২০২২ জেলা পর্যায়ে অংশগ্রহণের জন্য চকরিয়া উপজেলা টিম গঠনের লক্ষ্যে এক প্রস্তুতি সভা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুুষ্ঠিত হয়েছে। 

এতে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান। 

সভায় উপস্থিত থেকে দিকনির্দেশনামুলক বক্তব্য দেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা ফুটবল এসোসিয়েশন (ডিএফএ) সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী।

সভার সিদ্বান্তের আলোকে জানানো হয়েছে উপজেলার ১৮ ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে একটি করে অনুর্ধ্ব ১৭ ফুটবল দল গঠন করা হবে। চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী ও ১৮ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং পরিষদের সদস্যরা ইউনিয়ন ভিত্তিক ফুটবল দল গঠনের বিষয়টি তদারকি করবেন।

চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নুরুল আবছার বলেন, একটি পৌরসভা ও ১৮ ইউনিয়ন থেকে অনুর্ধ্ব ১৭ ফুটবল দলের হয়ে খেলতে ইচ্ছুক সকল খেলোয়াড়দের যাছাই-বাছাই অনুষ্ঠিত হবে। সেইজন্য খেলতে ইচ্ছুক খেলোয়াড়দের আগামী ১১ মে-২০২২ তারিখে ভেন্যু: চকরিয়া শেখ রাসেল মিনি স্টেডিয়াম (মগবাজার) কমিউনিটি সেন্টার মাঠে খেলার সরঞ্জাম ও প্রয়োজনীয় কাগজপত্র সাথে নিয়ে রিপোর্টিং করতে হবে।

চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জেপি দেওয়ান বলেন, আগ্রহী সকল খেলোয়াড়কে নিম্নবর্ণিত তারিখে উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক নুরুল আবসার মোবাইল ০১৮১৮৭৬৬৬৭৩, ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শওকত হোসেন মোবাইল ১৮১৫৯৫৪৭৮৭, কার্যনির্বাহী সদস্য- জিয়াবুল হক ০১৮১৩২৩২৪১৭ মোবাইল নাম্বারে যোগাযোগ করতে হবে।

আগামী ১১ মে তারিখে যথাসময়ে আগ্রহী সকল খেলোয়াড়দেরকে চকরিয়া শেখ রাসেল মিনি স্টেডিয়ামে (মগবাজার) রিপোর্ট করতে ক্রীড়া সংস্থার পক্ষে অনুরোধ করেছেন উপজেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য সাজ্জাদ হোসেন (০১৬৯০-০৪৮৩০)। 


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: