ডুলাহাজারা ইসলামিয়া মাদরাসা সুপার মাওলানা নাছির উদ্দিন শ্রেষ্ঠ মাদরাসা প্রধান মনোনীত

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) : 

চকরিয়া উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এ ডুলাহাজারা ইসলামিয়া আরবিয়া দাখিল মাদরাসা থেকে চকরিয়া উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (দাখিল মাদরাসা), শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান (দাখিল মাদরাসা) ও শ্রেষ্ঠ শিক্ষার্থী (মাদরাসা) মনোনীত হয়েছে। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম সাক্ষরিত বিভিন্ন ক্যাটাগরিতে মনোনীতদের একটি তালিকা প্রকাশ করে। এতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান হিসেবে চতুর্থবারের মতো মনোনীত হয়েছেন ডুলাহাজারা ইসলামিয়া আরবিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মুহাম্মদ নাছির উদ্দিন, শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে চতুর্থবারের মতো ডুলাহাজারা ইসলামিয়া আরবিয়া দাখিল মাদরাসা এবং একই মাদরাসার ছাত্রী নাইরিন সুলতানা প্রথমবারের মতো শ্রেষ্ঠ শিক্ষার্থী মনোনীত হন। 

তাছাড়া, চকরিয়া উপজেলা পর্যায়ে মাদরাসা সুপার মাওলানা মুহাম্মদ নাছির উদ্দিন গত ২০১৬, ২০১৭ ও ২০১৯ইং সালে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান, ২০১৭, ২০১৮ ও ২০১৯ইং সালে শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে ডুলাহাজারা ইসলামিয়া আরবিয়া দাখিল মাদরাসা এবং একই প্রতিষ্ঠান ২০১৮ইং সালে কক্সবাজার জেলার শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি স্বরূপ সনদপত্রসহ পুরস্কার লাভ করে। 

এদিকে ডুলাহাজারা ইসলামিয়া আরবিয়া দাখিল মাদরাসা মাওলানা মুহাম্মদ নাছির উদ্দিন নিজ কর্মরত শিক্ষাপ্রতিষ্ঠানের সফলতার জন্য মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন এবং উপজেলা প্রশাসনের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি তিনি মাদরাসার উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নতির জন্য সকলের আন্তরিক দোয়া কামনা করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: