সাংবাদিক মনসুর মহসিন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য দৈনিক যুগান্তরের চকরিয়া প্রতিনিধি আবুল মনসুর মোঃ মহসিন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন। 

শনিবার (২৮ মে) সকাল ১০টায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির প্রথম সভায় উপস্থিত সদস্যদের স্বতঃস্ফূর্ত সম্মতিক্রমে  আগামী ৩ বছরের জন্য তিনি বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে মনোনীত হন। 

খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা নবনির্বাচিত সভাপতির আবুল মনছুরের পিতা আলহাজ্ব মাস্টার আবুল কাসেম ফারুক জানান, আশির দশকে ফাঁসিয়াখালী ইউনিয়নের খোন্দকারপাড়া এলাকায় কোন শিক্ষাপ্রতিষ্ঠান না থাকায় এলাকার ছেলে-মেয়েরা পড়ালেখা থেকে বঞ্চিত হচ্ছিল। এ বিষয়টি চিন্তা করে ১৯৭২ সালে আমার ব্যাক্তিগত সম্পত্তি থেকে ২৫ শতক জমি বিদ্যালয়ের নামে দান করে এই স্কুলটি প্রতিষ্ঠা করি। পরবর্তীতে ২০১৩ সালে এটি সরকারি করণ হয়। আজকের দিনে এই বিদ্যালয়টি চকরিয়া উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয়গুলোর মধ্যে একটি। তা দেখে আমার গর্বে মন ভরে যায়।

সহকারি উপজেলা শিক্ষা অফিসার ও নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মোঃ আবু জাফর বলেন, ইতিপূর্বে স্কুল পরিচালনা কমিটি গঠনের লক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরিতে ১১টি সদস্য পদে নির্বাচন মনোনয়ন কার্যক্রম সম্পন্ন করেন। তারই আলোকে নিয়মানুযায়ী সভাপতি নির্বাচনের লক্ষ্যে অনুষ্ঠিত স্কুল পরিচালনা কমিটির প্রথম সভায় আবুল মনসুর মোঃ মহসিনকে সদস্যদের সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে মনোনীত করে রেজুলেশন পাশ করা হয়।

চকরিয়া প্রেসক্লাবের সদস্য আবুল মনসুর মো. মহসিন খোন্দকারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন চকরিয়া প্রেসক্লাবের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: