অনার্স ফাইনাল পরীক্ষায় প্রথম শ্রেণিতে উত্তীর্ণ তরুণ ব্যবসায়ী তারেকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক : 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে কক্সবাজার সিটি কলেজ থেকে তরুণ ব্যবসায়ী ও শিক্ষানুরাগি এম. তারেকুল ইসলাম তারেক কোম্পানি অর্নাস ফাইনাল পরীক্ষায় প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে। এরই মধ্যদিয়ে তিনি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ নিয়ে সফলতার সাথে বি.এ (অর্নাস) গ্রেজুয়েশন সম্পন্ন করেছেন। বুধবার (২৫ মে) জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষ তথা ফাইনাল পরীক্ষার ফল প্রকাশিত হয়। এতে কৃতী শিক্ষার্থী তারেকুল ইসলাম এ সফলতা অর্জন করেন।

তারেক চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা বিশিষ্ট শিক্ষানুরাগি ও সমাজসেবক মো. সাবের আহমদ এবং রাজিয়া বেগম দম্পতির বড় ছেলে।

তিনি ছাত্র রাজনীতির পাশাপাশি বেকারত্বের অভিশাপ থেকে নিজেকে রক্ষা করতে আত্ম উন্নয়নমূলক সামাজিক ও বানিজ্যিক বিভিন্ন কর্মকাণ্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে চকরিয়া পৌরশহরের সুপরিচিত গ্রীণচিলি চাইনীজ রেস্টুরেন্টের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে। এছাড়া চকরিয়া মিশকাতুল মিল্লাত মডেল দাখিল মাদরাসা, চকরিয়া ক্যামব্রিয়ান স্কুলসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে গুরুত্বপূর্ণ পদে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন।

এদিকে মহান আল্লাহর দরবারে অশেষ শুকরিয়া জ্ঞাপন করে সাবেক ছাত্রনেতা তারেকুল ইসলাম তারেক মাস্টার্সসহ তার ভবিষ্যত সফলতার জন্য সকলের নিকট আন্তরিক দোয়া কামনা করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: