মাতামুহুরী আওয়ামী লীগের উদ্যোগে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের দোয়া ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক :

চকরিয়ার মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে দোয়া ও আলোচনা সভা মঙ্গলবার (১৭ মে) বিকাল পাঁচটায় ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।
মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সভাপতি পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী বাবলার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মহসিন বাবুলের সঞ্চালনায় এ আলোচনা সভা সম্পন্ন হয়।
এতে বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বুলবুল ভাইস চেয়ারম্যান মকসুদুল হক ছুট্টু ও বিএমচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আলহাজ্ব বদিউল আলম, কোনাখালী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি টিপু সুলতান ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল জলিল।
এসময় পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিলসহ মাতামুহুরী উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অংগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা করা হয়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: