মালুমঘাট জামায়াতের উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার মালুমঘাট সাংগঠনিক ইউনিয়ন জামায়াতের উদ্যোগে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল স্থানীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২৫এপ্রিল) মালুমঘাট ইউনিয়ন সাধারণ সম্পাদক মোঃ সাদেক আহমদের পরিচালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা জামায়াতের শূরা সদস্য ও চকরিয়া উপজেলা দক্ষিণ জামায়াতের আমীর মাওলানা মুহাম্মদ মোজাম্মেল হক। 

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া দক্ষিণ জামায়াতের সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ সাঈদ, সহকারী সাধারণ সম্পাদক মাওলানা সৈয়দ করিম, উপজেলা সাংগঠনিক সম্পাদক বদরখালী ইউনিয়ন জামায়াতের আমীর মাওলানা ফরিদুল আলম ও ডুলাহাজারা ইউনিয়ন জামায়াতের সভাপতি আ.ন.ম শহিদুল ইসলাম। 
এসময় উপজেলা দক্ষিণ জামায়াত নেতা ওমর আলী, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা নুরুল আমিন, জামায়াত নেতা জমির উদ্দিন, ডুলাহাজারা থানা ছাত্রশিবিরের সভাপতি মুহাম্মদ মিনারুল ইসলাম, মালুমঘাট ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি মুহাম্মদ কবির আহমদ, অর্থ সম্পাদক আহমদ নূরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং জামায়াত শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 
পরে বিশ্বের মুসলমানদের শান্তি এবং দেশ ও জাতির কল্যাণ করে বিশেষ দোয়া মুনাজাত পরিচালনা বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা আসাইফুল ইসলাম।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: