প্রবাসী সোহেলের নিজ এলাকার শতাধিক পরিবারে ইফতার সামগ্রী বিতরণ

ইউসুফ বিন হোসাইন, চকরিয়া : 

চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ড বিনামারা এলাকার আলহাজ্ব মোঃ শাহজাহানের ছেলে দুবাই প্রবাসী সোহেল মোহাম্মদের আর্থিক সহযোগিতায় শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৫এপ্রিল) সোহেল মোহাম্মদের ব্যক্তিগত অর্থায়নে তার পিতা আলহাজ্ব মোহাম্মদ শাহজাহানের পরিচালনায় নিজ বাসভবনে ১২০টি পরিবারের মাঝে এ ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন।

জানা যায়, সোহেল মোহাম্মদ চকরিয়া প্রবাসী ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও চকরিয়া প্রবাসী ইউনিয়ন (দুবাই)'র সাধারণ সম্পাদক। সোহেল মোহাম্মদ একাধারে একজন উদীয়মান তরুণ সমাজসেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব। করোনা কাল থেকে শুরু করে দেশের প্রতিটি ক্রান্তিলগ্নে এলাকার অসহায় মানুষদের পাশে দাড়িয়েছেন তিনি। 

প্রতিবছর রমজানে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণের ধারাবাহিকতায় এ বছর রমজানেও ১২০টি পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

এতে রয়েছে; (১ কেজি চনা,১ কেজি মুরি,১ কেজি সেমাই,১ কেজি পিয়াজ,১ টা সুয়াবিন তৈল,১ প্যাকেট  খেজুর,১ প্যাকেট চিনি) সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি। এ কার্যক্রম পরিচালনা করেন তার বাবা আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান।

উল্লেখ্য, সোহেল মোহাম্মদ দীর্ঘদিন ধরে সংযুক্ত আরব আমিরাতে সফলতার সাথে ব্যবসা করে আসছেন। বিভিন্ন সময় এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থেকেছেন তিনি ও তার পরিবার।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: