চকরিয়ায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার গৃহহীনদের মাঝে বাড়ি হস্তান্তর

শাহজালাল শাহেদ (চকরিয়া টাইমস) : 

গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর অনুষ্ঠান চকরিয়ায় সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল দশটায় উপজেলা পরিষদ চত্বরে চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ানের সভাপতিত্বে বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলম।

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, কক্সবাজারের সিনিয়র সহকারী পুলিশ মোঃ তফিক আলম, চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাহাতুজ্জামান দিপু, চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও বিশিষ্ট ব্যক্তিবর্গ। 

সকাল এগারোটায় বঙ্গভবন সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে কক্সবাজারের চকরিয়া উপজেলার সাথে যুক্ত হন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উল্লেখ্য, চকরিয়া উপজেলা ৩য় পর্যায়ে ২৫০ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।। আজকে ২১০ টি গৃহের উদ্বোধন পরবর্তী উপকারভোগীর মাঝে জমির দলিল ও গৃহের চাবি হস্তান্তর করা হয়।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: