শিক্ষিকা সেলিনা আক্তার বাসপ্রাবিপ্রশিস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়া পৌরসভার করাইয়াঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা আক্তার বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি (বাসপ্রাবিপ্রশিস)'র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত হয়েছেন। 

গত বৃহস্পতিবার (১০মার্চ) সমিতির কেন্দ্রীয় সভাপতি রিয়াজ পারভেজ ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম স্বাক্ষরিত সমিতির সাংগঠনিক প্যাডে বিষয়টি নিশ্চিত করা হয়।

শিক্ষিকা সেলিনা আক্তার চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের সিকদারপাড়া গ্রামের মরহুম গোলাম চোবহানের কনিষ্ঠ কন্যা ও চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কাহারিয়াঘোনার গ্রামের বাসিন্দা নিজপানখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মরহুম মাওলানা মছউদুল হকের বড় পুত্রবধু এবং দি রয়েল ইউটিলাইজেশন ফর সার্ভিস প্রাইভেট লিমিটেড চট্টগ্রামের এক্সিকিউটিভ অফিসার মোঃ নাছির উদ্দিনের সহধর্মীনি।  

তিনি বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি চকরিয়া উপজেলা শাখার সভাপতি ও চকরিয়া উপজেলা স্কাউটসের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। 

উল্লেখ্য, চকরিয়া উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা মহিলা অধিদপ্তরের সার্বিক তত্ত্বাবধানে ২০১৭ সালে আন্তর্জাতিক নারী দিবসের অনুষ্ঠানে শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী ক্যাটাগরিতে শ্রেষ্ঠ জয়িতার সনদসহ পুরস্কার লাভ করেন। 

এদিকে বাসপ্রাবিপ্রশিস কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন  সহ-সভাপতি প্রধান শিক্ষক সেলিনা আক্তার। তিনি প্রাথমিক শিক্ষার উন্নয়ন ও দেশের সকল প্রধান শিক্ষকদের সামগ্রিক স্বার্থে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। 

অন্যদিকে প্রধান শিক্ষক সেলিনা আক্তার বাসপ্রাবিপ্রশিস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মনোনীত হওয়ায় চকরিয়া উপজেলা কমিটির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বড়ভেওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলশান আজুমান রুমা। তিনি তার সার্বিক সুস্থতা ও সফলতা কামনা করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: