চকরিয়ায় ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ায় ঐতিহাসিক ৭ই মার্চ স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণ উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সোমবার (৭মার্চ) উপজেলা পরিষদের মোহনা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ানের সভাপতিত্বে ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার অঞ্জন ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া-পেকুয়া আসনের এমপি আলহাজ্ব জাফর আলম। 

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, কক্সবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মোঃ তফিক আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাহাতুজ্জামান দিপু, চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গণি, উপজেলা ভাইস চেয়ারম্যান মকসুদুল হক ও নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী। 

এসময় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মাহমুদ উল্লাহ, কক্সবাজার জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমরুদ্দিন আহমদ ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলামসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক প্রতিনিধি এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

পরে অতিথিবৃন্দ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: