চকরিয়ার ইসলামনগরে রাতের আঁধারে ব্যবসায়ীকে কুপিয়ে নগদ টাকা লুট

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ার ইসলামনগর স্টেশনে রাঁতের আধারে এক তরকারী ব্যবসায়ীর ওপর সন্ত্রাসী হামলা চালিয়েছে দুস্কৃতিকারীরা। অতর্কিত হামলায় গুরুতর আহত হন তিনি। আহত ব্যবসায়ীর নাম লোকমান হাকীম। এসময় দুস্কৃতিকারীরা লুট করে নিয়ে যায় তার ব্যবসায়িক নগদ দুই লক্ষাধিক টাকা। 

শনিবার (৫মার্চ) রাত পৌঁনে ১১টার উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগর স্টেশনে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, লোকমান হাকিমকে সন্ত্রাসীরা  দেশীয় তৈরি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে। হামলার ঘটনা টের পেয়ে স্টেশনের অন্যান্য লোকজন এগিয়ে আসলে দুস্কৃতিকারীরা পালিয়ে যায়। আহত লোকমানকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায় সূত্রে। 

সূত্রে আরো প্রকাশ, স্থানীয় মৃত বজল ড্রাইভারের ছেলে শরীফ উদ্দীন ও লিয়াকত চৌকিদারের ছেলে নাছির উদ্দীনের নেতৃত্বে এ হামলার ঘটনা সংঘটিত হয়। তারা ব্যবসায়ী লোকমানকে আহত করে তার কাছে থাকা তরকারি ব্যবসার নগদ ২ লাখ ১৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে ইসলামনগরের বাসিন্দা কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ ইলিয়াছ সাঈদী জানান, ব্যবসায়ী লোকমানের ওপর তারা অতর্কিত হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। সন্ত্রাসীরা তার কাছে থাকা ব্যবসার টাকাও ছিনিয়ে নিয়ে যায়। 

এ প্রসঙ্গে চকরিয়া থানার ওসি মোঃ ওসমান গণির কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, ইসলামনগরে ব্যবসায়ীর ওপর হামলার ঘটনার সংবাদ এখনও পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: