শেখ রাসেল বীচ ফুটবল বালকে সিলেট ও বালিকায় ময়মনসিংহ চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার : 

কক্সবাজার সমুদ্র সৈকতের বালুচরে মঙ্গলবার (১মার্চ) সমাপ্ত হয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং ক্রীড়া পরিদপ্তর আয়োজিত তিন দিনব্যাপী শেখ রাসেল বীচ ফুটবল টুর্নামেন্ট। 

এতে বালক বিভাগে খুলনাকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে সিলেট ফুটবল দল। বালিকায় টাইব্রেকারে ৩-২ গোলে বরিশাল বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ময়মনসিংহ বিভাগ।

খেলা শেষে কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের সভাপতিত্বে মঙ্গলবার দুপুর ১২টায় সমুদ্র সৈকতের সীগাল পয়েন্টে পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন। 

বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্মসচিব রেখা রানী বালো, ক্রীড়া পরিদপ্তরের পরিচালক কে এম আলী রেজা, কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায়, কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবির, জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকী ও জেলা ক্রীড়া সংস্থার ফুটবল সম্পাদক হারুনুর রশিদ।

পরে অতিথিবৃন্দ খেলায় চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে ট্রফিসহ অংশগ্রহণকারী খেলোয়াড়দের হাতে বিভিন্ন পুরস্কার তুলে দেন।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: