চকরিয়ায় পুলিশের অভিযানে ৩ জুয়াড়ি আটক

নিজস্ব প্রতিবেদক : 

চকরিয়ায় অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে হাতেনাতে তিন জুয়াড়িযে আটক করেছে থানা পুলিশ। আটক তিন যুবকের কাছ থেকে জুয়ার নগদ টাকা ও সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

শনিবার (১২ মার্চ) দিবাগত রাত ২টার দিকে উপজেলার ভেওলা মানিকচর ইউনিয়নের বেতুয়াবাজার স'মিল সংলগ্ন বাগান থেকে তাদের আটক করা হয়েছে। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায় ভেওলা মানিকচর ইউনিয়নের বেতুয়া বাজার ব্রীজের দক্ষিনে মৃত আবছারের বাগানে প্রতিনিয়ত জুয়ার আসর বসছে। স্থানীয় যুবক কিশোরসহ উঠতি বয়সের ছেলেরা সংঘবদ্ধভাবে সেখানে অংশ নিচ্ছে। শনিবার গভীর রাতে এমন খবর পেয়ে চকরিয়া থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে তিন যুবককে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। 

ধৃতরা হলেন, বিএমচর ইউনিয়নের ৯নং ওয়ার্ড নয়াপাড়া এলাকার আব্দুল কাদের, একই এলাকার আবদুস শুক্কুর ও ৬নং ওয়ার্ড আনিছ পাড়া এলাকার সালাহ উদ্দিন। এসময় তাদের কাছ থেকে নগদ ৮৩২ টাকা ও জুয়ার তাস উদ্ধার করা হয় ।

স্থানীয় সূত্রে প্রকাশ, বিএমচর, খুটাখালী বাজার, ডুলাহাজারাসহ উপজেলার বিভিন্ন এলাকায় শিক্ষার্থীসহ কিশোর, যুবকরা জুয়ার প্রতি দিনদিন আসক্ত হয়ে পড়ছে। তাস জুয়া ছাড়াও রয়েছে মোবাইল জুয়া ও ক্রিকেট জুয়া। অনেক সময় জুয়ার টাকা জোগাড় করতে জড়িয়ে পড়ছে সমাজের অন্যান্য অপরাধ কর্মকাণ্ডে এমনটাই অভিমত অভিযোগ সচেতন মহলের।

চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গণি জানান, ভেওলা মানিকচর ইউনিয়নের জুয়ার আসর থেকে ৩ যুবককে আটক করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। অপরাধ মুক্ত সমাজ গড়তে জুয়া উচ্ছেদ অত্যন্ত জরুরী। তাই জুয়ার সাথে জড়িতদের কিছুতেই ছাড় দেয়া হবে না বলেও জানান তিনি।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: