বিদায় বেলায় ওসি ওসমান গণি চকরিয়াবাসীর জন্য যা বললেন

চকরিয়া টাইমস : 

প্রিয়,

চকরিয়াবাসি আসসালামু আলাইকুম। গত কালই ছিল চকরিয়া থানায় আমার শেষ কর্মদিবস। বিগত ৫টি মাস আপনাদের সাথেই ছিলাম। আপনাদের ভালোবাসায় সিক্ত হয়েছি। কখনোই আপনাদের ভুলবো না। আজ আপনাদের ভালোবাসার বন্ধন ছিন্ন করে চকরিয়া থেকে বিদায় নিচ্ছি। 

বিদায় বেলায় কৃতজ্ঞতা জ্ঞাপন করছি চকরিয়া থানা এলাকার রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ,জনপ্রতিনিধিবৃন্দ, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ সকল চকরিয়াবাসীর প্রতি যারা আমার প্রতিটি ভালো কাজে সমর্থন ও উৎসাহ দিয়ে  অনুপ্রাণিত করেছেন।

 কৃতজ্ঞতা জানাচ্ছি আমার  প্রাণপ্রিয় সহকর্মীদের যাদের অক্লান্ত পরিশ্রমে ইউপি নির্বাচনসহ গত ৫ মাস সুন্দর ও সাফল্যের সাথে পার করতে পেরেছি । আমি চেষ্টা করেছি ভালোটাই দিতে। ভালো যা করেছি সবই আপনাদের অবদান। খারাপ টুকু আমার ভাগেই থাকলো। আমার কাজে কর্মে কথায় কিংবা আচার-আচরণে কেউ কষ্ট পেয়ে থাকলে আমাকে ক্ষমা করে দিবেন। 

আল্লাহপাক আপনাদের সবাইকে নিরাপদ রাখুক, ভাল রাখুক, সুস্থ রাখুক। আমার জন্যও সবাই  দোয়া করবেন। যে কোন প্রয়োজনে ০১৭৭৮৩৩৩৪০৪ । 

নতুন ওসি চকরিয়াকে বাসযোগ্য করে রাখবে এ হোক তাঁর দৃঢ় অঙ্গীকার। তাঁর জন্য অনেক অনেক শুভকামনা।


শুভেচ্ছান্তে,

মুহাম্মদ ওসমান গনি

বিদায়ী ওসি, চকরিয়া থানা। 



শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: