দৌঁড় ও উচ্চ লাফে কুতুবদিয়ার মাদরাসা শিক্ষার্থী মনিরের কৃতীত্ব

নিজস্ব প্রতিবেদক : 

৫০তম জাতীয় শীতকালীন স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় ২০০ মিটার দৌঁড় ও উচ্চ লাফ দুই ইভেন্টে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে প্রথম হয়েছে কুতুবদিয়া আল-ফারুক আদর্শ দাখিল মাদরাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী মুহাম্মদ মনির উদ্দিন। 

ইতিপূর্বে স্থানীয় ও জেলা পর্যায়ের কৃতীত্বের এ ধারা অব্যাহত রেখে চট্টগ্রাম বিভাগীয় চূড়ান্ত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়। এরই মধ্যদিয়ে মনির উদ্দিন এখন দৌঁড় ও উচ্চ লাফ দুই ইভেন্টের প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে অংশগ্রহণের পথ সুনিশ্চিত করেছে। 

এদিকে তার এই অসাধারণ প্রতিভাধর কৃতীত্বে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিচ্ছিন্ন দ্বীপ জনপদ কুতুবদিয়া উপজেলার সর্বস্তরের জনসাধারণ। 

অভিনন্দনদাতারা মনে করেন, আল-ফারুক আদর্শ দাখিল মাদরাসার শিক্ষার্থী মুহাম্মদ মনির উদ্দিন কুতুবদিয়া উপজেলা তথা পুরো কক্সবাজার জেলার সুনাম উজ্জ্বল করেছে। এ জন্য দ্বীপবাসীর পক্ষ থেকে তার শিক্ষাপ্রতিষ্ঠানসহ তাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: