সেবা নিতে এসে কেউ যেন বঞ্চিত না হয় : রামুতে পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক : 

কক্সবাজারের রামু থানা পুলিশের আয়োজনে থানা প্রাঙ্গণে "ওপেন হাউজ ডে" অনুষ্ঠিত হয়েছে। থানার ওসি মুহাম্মদ আনোয়ারুল হোসাইনের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলার পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম)।

বিশেষ অতিথি ছিলেন রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মিজানুর রহমান ও রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় কুমার চাকমা। 

এসময় থানা এলাকার জনপ্রতিনিধি, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সভায় অংশগ্রহণ করেন। 

রামু থানা পুলিশের সেবা এবং থানা এলাকায় অপরাধ ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে কথা বলার জন্য ফ্লোর উন্মুক্ত করে দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান উপস্থিত প্রত্যেকের বক্তব্যকে স্বাগত জানিয়ে বলেন, পুলিশ আপনাদের সেবায় সার্বক্ষণিক নিয়োজিত। জনগণের প্রদত্ত ট্যাক্সের টাকায় পুলিশের বেতন-ভাতা হয়। পুলিশি সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য চলমান রয়েছে বিট পুলিশিং ব্যবস্থা। তিনি জনগণকে নিরবিচ্ছিন্নভাবে সেবা প্রদান ও  বিপদে তাদের পাশে থাকার জন্য অনুষ্ঠানে উপস্থিত সকল পুলিশ অফিসারদের নির্দেশ প্রদান করেন। 

তিনি বলেন, ভুক্তভোগী, সেবাপ্রার্থী, অপরাধের শিকার ব্যক্তি সকলের জন্য থানার দরজা ২৪ ঘন্টা উন্মুক্ত। সেবা চাইতে এসে সেবা বঞ্চিত হয়ে কেউ যেন থানা হতে ফেরত না যায় তা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট অফিসার ইনচার্জের দৃষ্টি আকর্ষণ করেন তিনি।


শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.

0 comments: